Frndsss……fowever………fuh…..

Frnds forever……..iz a true lie…… কত পুরনো বন্ধুত্ব ভেঙে যেতে দেখলাম…… আমাদের টা তো ছেড়েই দিলাম…।।

ভূমিকাটা একটু গুরুগম্ভীর ই হয়ে গেল মনে হয়… যাই হোক ভূমিকার পিছনের কাহিনী শুরু করি।

অনেক জন ছিলাম আমাদের দলে। অনেকদিন অনেক দিন হয়ে গেল আমরা আর একসাথে নেই। ছোট্ট ভুল বুঝাবুঝি,কিছু কিছু কথা কাটাকাটি……… এটুকুতেই ভেঙে টুকরো টুকরো হয়ে গেল
সব কিছু……… লামিয়া,আশ্রাফী… miss করি… সত্যিই miss করি তোদের। কেন এরকম হয়ে গেল সবকিছু। আমি যদি আমার জীবনের ওই কয়েকটা দিন আবার ফিরিয়ে আনতে পারতাম
তাহলে হয়ত সবকিছু ঠিক করে দিতে পারতাম………

মাঝে মাঝে মনে হয় সবকিছু ভুলে আমি যাই ওদের কাছে… একটু কথা বলি… একটু ছুয়ে দেই। বলি জে…আমি আছি…সবসময় তোদের পাশেই আছ। থাকব সারাজিবন। কিন্তু এই দূরতুকটুকু
পার করা আসলেই অনেক অনেক কষ্টের। হয়তো কিছুটা দুঃসাধ্য ও। আমি আর কিছু চাই না…সুধু এতটুকুই দোয়া করি যেন তরা ভাল থাকিস…… সারাজীবন।

 

One thought on “Frndsss……fowever………fuh…..

  1. আসলে কিছুই বললার নাই । চিন্তা কর না সব ঠিক হয়ে যাবে। এক সময় সবাই যার যার ভুল গুলো বুঝতে পাবরে এবং তুমিও। তুমি যেমন তোমার বন্ধুদের মিস কর । ঠিক তেমনি ও তোমাকে করে। দুইজনের কথা জানি না তবে একজনের কথা বলতে পারি। 😦 যে কিনা তোমাকে অনেক বেশি মিস করে।
    আসলে স্কুল লাইফের বন্ধুদের কখনো ভুলা যায় না। যতই নতুন ভাল বন্ধু হয় না কেন।

Leave a comment